ঘোষনা
Teem24.com আপনার সব সময়ের সঙ্গী...

বরগুনায় ধর্ষনের নাটকে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ

মীর জামাল
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ২৫১ বার পঠিত

স্বামীকে মামলা দিয়ে জেল খাটানোর জেরে প্রতিশোধ নিতে ধর্ষণ মামলার নাটক সাজিয়েছেন রেবা নামের এক নারী ও তার স্বামী হাবীব। ধর্ষনের মিথ্যা অভিযোগ অস্বীকার করেছেন ভুক্তভোগী খোকন।

(৮ মার্চ) রাতে বরগুনা সদর উপজেলার ৮নং ইউনিয়নের পোটকাখালী গ্রামের পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের পশ্চিম পার্শ্বে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মশিউর রহমান খোকন জানান, রেবা ও তার পরিবার আমার বাসায় ভাড়াটিয়া হিসেবে অনেক দিন যাবত ভাড়া থাকেন। আমি তাকে বাসা থেকে নেমে যেতে বলায় আমাকে বিভিন্ন ধরনের হয়রানী করে আসছেন। গত ২৪ জানুয়ারি ২০২২ তারিখে রেবা ও তার পরিবারকে আমার ভাড়া বাসা থেকে নামতে বলায় আমাকে সহ আমার বোন ফাতেমা বেগমকে মারধর করেন রেবাসহ তার স্বজনরা। সে সময় রেবা দাবী করেন ভাড়া বাসাটি তার নিজের।

এ ঘটনায় আমি বাদী হয়ে রেবা সহ আরো কয়েকজনকে আসামী করে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করি। মামলা নম্বর ৩৩/২০২২ ইং। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। সেই মামলায় রেবার স্বামী হাবীব ১৫ দিন জেল খেটে গত (৭ মার্চ) জামিনে বের হন। পরের দিন (৮ মার্চ) রাতে রেবা একটি নাটক সাজিয়েছেন তিনি ধর্ষনের শিকার হয়েছেন। আসলে ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। আমি সহ আমার পরিবারকে হয়রানী করতে এসব মিথ্যা মামলার নাটক সাজাচ্ছেন রেবা। প্রশাসনের কাছে এ ঘটনার সঠিক তদন্ত কামনা করছি।

আরো এক ভুক্তভোগী আবদুর রহমান নায়েব জানান, আমি বসবাস করি ঢাকায়। বরগুনায় এসেছি অন্য একটি কাজে। এখানে আসার পর শুনতে পাই আমি নাকি রাবেয়ার অভিযোগে অভিযুক্ত। প্রশাসনের কাছে মিথ্যা ধর্ষনের অভিযোগ করার ব্যাপারে সঠিক তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানাই।

ঘটনার সত্যতা জানতে সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে ঘটনাটির সত্যতা মেলেনি। তবে এ ঘটনার অভিযোগ করেছেন আহত রেবা। তিনি বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

বরগুনার সচেতন মহলের কয়েকজন জানান, রেবা আসলে একজন বদরাগী মহিলা। তার কাছে মিথ্যা বলা কিছুইনা। তিনি যেকারো বিরুদ্ধে যখন তখন উল্টা পাল্টা অভিযোগ করতে পারেন। এর আগেও তিনি এমন অনেক ঘটনা ঘটিয়েছেন।

এ ব্যাপারে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর শোনার পরে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে ঘটনার ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপুর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Cyber Planet BD