ঘোষনা
Teem24.com আপনার সব সময়ের সঙ্গী...

বরগুনায় মিথ্যা মামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এক পরিবার

মীর জামাল
  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৯৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার : প্রহসন মূলক সাজানো কাল্পনিক একটি মামলায় আঃ জলিল কারাগারে। অন্যদিকে মামলার বাদী আলহাজ্ব মোঃ বাবুল মিয়া আসামী জলিলের ছেলে গোলাম রাসেল খোকনকে দিচ্ছেন ধর্ষণসহ বিভিন্ন মিথ্যা মামলার হুমকি। মামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন সেই ছেলে খোকন।

বর্তমানে আসামী আঃ জলিল জেল কারাগারে থাকায় তার পরিবারের অন্যান্য সদস্যরা খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছেন।

মামলা সূত্রে জানাগেছে, জমি-জমা সক্রান্ত বিরোধের জের ধরে ২৮ জানুয়ারি ২০২২ তারিখ শুক্রবার রাত ৮ টার দিকে এবং পরবর্তীতে ২৫ মার্চ ২০২২ তারিখ শুক্রবার সকাল ৮ টার দিকে বরগুনা পৌরসভার ২নং ওয়ার্ডের পুলিশ লাইন এলাকার মাইঠা চৌকিদার বাড়ীর জামে মসজিদ সংলগ্ন জমি দখলকে কেন্দ্র করে মামলা করেন বাদী বাবুল মিয়া।

এ মামলায় আসামী করা হয় ৯ জনকে। আসামীরা হলেন, আঃ জলিল, মোসাঃ নাসিমা, মোঃ শাহিন, মোঃ শাহ জালাল রুমি, মোঃ মুনসুর, গোলাম রাসেল খোকন, সাইফুল ইসলাম রেদোয়ান, সিদ্দিকুর রহমান ও হেমায়েত।

এদের মধ্যো এক নম্বর আসামী আঃ জলিলকে বরগুনা থানা পুলিশ আটক করে জেল হাজতে পাঠিয়েছেন। অন্যদিকে মামলার অন্যান্য আসামীরা আদালতে হাজির হলে আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

মামলার ছয় নম্বর আসামী গোলাম রাসেল খোকন জানান, আমার বাবা বর্তমানে জেল হাজতে রয়েছেন। তাকে ছাড়াতে আইনজীবীর সাথে পরামর্শ চলছে। এমন সময় আবার জানতে পারলাম বাদী পক্ষ আমাদের নামে মিথ্যা মামলার পায়তারা করছেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তাকে জানানো হয়েছে। তাছাড়া আমরা যে অযথা ঝামেলায় পরেছি সেই ঘটনা সাংবাদিকদের জানিয়ে রাখলাম। যাতে ভবিষ্যৎতে কোনো মিথ্যা ঝামেলায় পরতে না হয়।

তিন নম্বর আসামী শাহিন জানান, বাদীর পঙ্গুত্ব দেখিয়ে তিনি সব যায়গা থেকে সুবিধা নিয়ে থাকেন। তাছাড়া আমাদেরকে মিথ্যা মামলায় জড়িয়ে বাড়ি থেকে তাড়িয়ে আমাদের জমি দখল করতে চান। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। যাতে আমরা বাড়িতে থাকতে পারি।

ঘটনার সত্যতা জানতে বাদী পক্ষের রুবেল নামের একজনের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান, জমি জমার ঝামেলায় মামলা হয়েছে। মিথ্যা মামলায় হয়রানী করবো সে কথা সঠিক নয়।

বরগুনার থানার এসআই মনির জানান, মামলার প্রধান আসামী আঃ জলিল কারাগারে আছেন। এ ব্যাপারে সামনে আর কোনো মিথ্যা মামলা হবার কারন নেই। যদি মামলা হয় তাহলে সঠিক তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Cyber Planet BD