ঘোষনা
Teem24.com আপনার সব সময়ের সঙ্গী...

বরগুনায় শিক্ষককে হত্যার হুমকির অভিযোগ

পাথরঘাটা সংবাদদাতা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৫৭ বার পঠিত

বরগুনার পাথরঘাটায় প্রাক্তন স্কুল শিক্ষক বেলায়েত হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেনকে রাতের আধারে হত্যা হুমকি দিয়েছে একই এলাকার ইউসুব, জামাল ও ইমনসহ ৬ থেকে ৮জনের একটি সংঘবদ্ধ চক্র। এ ঘটনায় পাথরঘাটা থানায় অভিযোগের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গহরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে শনিবার দিবাগত রাত ৯টার দিকে বাড়ির মধ্যে দেশীয় অস্ত্র রামদা, দা ও লাঠি নিয়ে হামলা করেন তারা।

অভিযুক্ত ইউসুব একই এলাকার শাহজাহান মৃধার ছেলে, জামাল হোসেন ফরাজী আব্দুল হামেদ ফরাজীর ও ইমন জামাল হোসেন ফরাজীর ছেলে।

স্কুল শিক্ষক বেলায়েত হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেন এ প্রতিবেদককে বলেন, শনিবার রাতে ইউসুব, জামাল হোসেন ও ইমনসহ প্রায় ৮জন লোক রাতের আধারে আমাদের বাড়িতে দেশীয় অস্ত্র রামদা, দা ও লাঠি নিয়ে হামলা করে। আমরা আতœরক্ষার জন্য ঘরের মধে ঢুকে পরি। তারা বাহির থেকে আমাদের ঘরের বাহিরে আসতে বলে এবং আরো বলে বেলায়েত মাস্টারকে হত্যা করে লাশ গুম করে ফেলবো। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ ইউসুবের কাছে মুঠোফোনে জানতে চাইলে ইউসুব তার বিরুদ্ধে বেলায়েত মাস্টারের দায়ের করা সকল অভিযোগ আস্বীকার করেন। ইউসুব বলেন, শনিবার সন্ধ্যার দিকে জমি নিয়ে তাদের সাথে আমাদের কিছুটা ঝামেলা হয়েছে। তবে রাতে তাদের উপর কে বা কারা হামলা করেছে তা আমরা জানিনা। তারা আমাদের হয়রানী করার জন্য মিথ্যা অভিযোগ করেছেন।

এ বিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, এ ঘটনায় মৌখিক একটি অভিযোগ পেয়েছি। লিখিত আভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Cyber Planet BD