ঘোষনা
Teem24.com আপনার সব সময়ের সঙ্গী...

বরগুনায় শিক্ষার্থী ও অসহায় পরিবারের মাঝে ১০০টি চেক প্রদান

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১০৩ বার পঠিত

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবছর উপলক্ষ্যে বিভিন্ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থী ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও কিট বক্স বিতরণ করেছে বরগুনা জেলা সমাজ সেবা অধিদপ্তর।

আজ বুধবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক অনাড়ম্ববর অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব সহায়তা প্রদান করা হয়। এসময় পাঁচ লক্ষ ৯৭ হাজার টাকার ১০০টি চেক এবং প্রায় ছয় লাখ টাকা মূল্যের ১২০ টি কিট বক্স বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের জন্যে পৃথক পৃথক ৫৪ টি সামাজিক সুরক্ষা কার্য্যক্রম চালু করেছেন। যার অধিকাংশই বাস্তবায়ন করছে বাংলাদেশ সরকারের সমাজ সেবা অদিদপ্তর। এরই ধারাবাহিকতায় আজ এসব সহায়তা বিতরণ করা হয়েছে।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক কাজী মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সামিয়া শারমিন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রশিদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোতালেব মৃধা, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ মনিরুজ্জামান মনির, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ,সমাজ কল্যাণ পরিষদ এর সহ-সভাপতি ডাঃ মনিজা, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ। এছাড়াও বরগুনা জেলা ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Cyber Planet BD