ঘোষনা
Teem24.com আপনার সব সময়ের সঙ্গী...

বেতাগীতে জাতীয় পতাকাকে অবমাননার অভিযোগ

আসাদুল হক সবুজ
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৩ বার পঠিত

বরগুনার বেতাগীতে জাতীয় পতাকার অবমাননার অভিযোগ উঠেছে এক ইউনিয়ন ভুমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বরগুনা জেলার বেতাগী উপজেলার ৫নং বুড়ামজুমদার ইউনিয়ন ভুমি কার্যালয়ের কর্মসময়ের পরে বিকাল সাড়ে পাচটার দিকে জাতীয় পতাকা উড়তে দেখা গেছে।

এ সময় সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে ওই কার্যালয়ের গৌতম চন্দ্র শীল নামের এক কর্মচারি তাৎক্ষনিক জাতীয় পতাকাটি নামিয়ে ফেলেন।

স্থানীয় ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আসাদুজ্জামান খোকন ও মোকলেছুর রহমান সহ স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন, বছরের বেশিরভাগ সময়েই এভাবে জাতীয় পতাকাকে অসম্মান করে এই ইউনিয়ন ভুমি কার্যালয়। এ বিষয়টি দেখেও ইউনিয়ন ভুমি কর্মকর্তা দুলাল চন্দ্র বাবু কোন ব্যবস্থা গ্রহন তো করেনই নি বরং আমরা স্থানীয় সচেতন মহল বিষয়টি তাকে জানালে কোন ব্যবস্থা গ্রহন না করে উপরন্তু আমাদের সাথে খারাপ আচারন করেছেন।

এ বিষয়ে বুড়ামজুমদার ইউনিয়ন ভুমি কর্মকর্তা দুলাল চন্দ্র বাবু মুঠোফোনে বলনে, ঘটনার দিন আমি বিকাল ৪ টা ৩০ মিনিটের সময় আমার কার্যালয় থেকে বের হয়েছি। তিনি তার কর্মচারিদের অভিযোগের দায় এড়াতে বিভিন্ন পন্থা অবলম্বন করে এ প্রতিবেদকের সাথে অসৌজন্যমুলক আচারন করেন।

বেতাগীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহৃদ সালেহিন বলেন, নির্ধারিত সময়রেখা পরে জাতীয় পতাকা টানানোর কোন সুযোগ নেই। তবে অভিযোগের বিষয়টি খোজ নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহনের করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Cyber Planet BD