ঘোষনা
Teem24.com আপনার সব সময়ের সঙ্গী...

মুন্সিগঞ্জে চেয়ারম্যানের ছেলে আটক

মুন্সিগঞ্জ সংবাদদাতা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ১৪৯ বার পঠিত

সিরাজদিখান থানা পুলিশ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের ছেলে মো. রুবেলকে আটক করেছে।

সোমবার (৩ জানুয়ারি) রাতে বাগান বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক রুবেল এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি বলে জানা গেছে। তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরি, মাদক সেবন, বিক্রি ও অন্যের জমি জবরদখলের অভিযোগ রয়েছে। ২০১৯ সালে চারটি চোরাই মোটরসাইকেলসহ তাকে আটক করেছিল র্যা ব। তবে তাকে নিয়মিত মামলায় আটক করা হয়েছে বলে জানিয়েছে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন।

মারধরের শিকার আহত জুম্মন জানান, নির্বাচনের পরদিন আমি গাড়ি চালাতে বের হলে চেয়ারম্যানের ছেলে রুবেল ও তার চাচাত, মামাত ভাইয়েরা আমাকে মারধর করে তখন শতশত মানুষ দেখলেও সাহায্যে কেউ এগিয়ে আসেনি। এখন কেউ ভয়ে মুখও খেলছে না। তার ভয়ে আমরা আতংকে আছি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আজগর হোসেন জানান, ইউপি নির্বাচনে তার বাবা জয়ী হওয়ার পরপর এলাকার কিছু লোককে মারধরের অভিযোগে মো. জুম্মন নামে এক ব্যক্তি বাদী হয়ে চেয়ারম্যান ছেলে রুবেলসহ তার ৮-১০ জন সহযোগীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রাত ৬টার দিকে তাকে তার পাথরঘাটার বাগান বাড়ি থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে অন্য কোনো মামলা আছে কী না মামলা তদন্তকালে তাও ক্ষতিয়ে দেখা হবে। মঙ্গলবার (০৪ জানুয়ারি) তাকে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Cyber Planet BD