1. jamalmirbarguna@gmail.com : teem24.com : Jamal Mir
মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০১:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বরগুনায় পতিতা বানিজ্য নিয়ে সংবাদ প্রকাশ করায় পতিতাদের খালা রুবি টিম টোয়েন্টিফোরের বিরুদ্ধে মামলা করবেন বলে হুমকি দিচ্ছেন...

বরগুনায় সাংবাদিকদের পিপিই সুরক্ষা সামগ্রী দিলেন ইউএনও

  • শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ২৬৪ বার পড়া হয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট : করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে বরগুনায় কর্মরত বিভিন্ন মিডিয়ার গণমাধ্যম কর্মীদের পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ও মাস্ক প্রদান করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা আকতার।

মহামারি করোনা প্রতিরোধে জেলাব্যাপী ডাক্তার, সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তাদের ব্যবহারের জন্য পিপিই বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বসে পিপিইগুলো সাংবাদিকদের হাতে তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও (চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশন, সমকাল) এর বরগুনা প্রতিনিধি আবু জাফর মো. সালেহ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মোহনা টেলিভিশনের জাফর হোসেন হাওলাদার, জিটিভির রুদ্র রুহান, দৈনিক দ্বীপাঞ্চলের বার্তা-সম্পাদক ও বাংলানিউজের জামাল মীর, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সুমন সিকদার, বাংলাভিশনের স্বপ্ন, দ্বীপ্ত টিলিভিশনের শাহ আলী, ডিবিসি নিউজের মালেক মিঠু প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা আকতার বলেন, করোনার এ সময়ে যখন যা লাগবে তা নিয়েই বরগুনাবাসীর পাশে দাঁড়াবে, উদ্যোগগুলো সবসময় চলমান থাকবে, শুধু সাধারণ মানুষ নয়, সবার পাশেই থাকবে বরগুনা জেলা প্রশাসন। তাছাড়া কর্মহীন, শ্রমজীবী, গরিব ও অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে খাদ্য এবং প্রয়োজনীয় সামগ্রী বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© পরীক্ষামূলক সম্প্রচার-সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার